কলকাতার জনপ্রিয় নায়িকাদের স্বামী ও কে কবে বিয়ে করেছে জেনে নিন

কলকাতার জনপ্রিয় নায়িকা কে কবে বিয়ে করেছে জানেন? কলকাতার জনপ্রিয় নায়িকাদের স্বামী।আগে কোনদিন দেখেননি,

টলিউড মানে একরাশ তারকারার ছড়াছড়ি, টলিউড মানেই রুপের ছড়াছড়ি। আর টলিউডের রূপবতী ও গুনবতী এইসব নায়িকারা তাদের ফ্যানেদের চোখের মণি। সুতরাং তাদেরকে নিয়ে সাধারণের মধ্যে অনেক কৌতহল আছে । আর সেখান থেকেই তাদের অন্যতম প্রধান আগ্রহের বিষয় হচ্ছে তাদের প্রিয় নায়ক বা নায়িকাদের বিয়ে। প্রিয় নায়ক বা নায়িকাদের বিয়ে নিয়ে সকলেরই খুবই কৌতূহল থাকে। সবাই জানতে চাই তাদের স্বামী ও পরিবারকে । তাই আজ আমরা এই প্রতিবেদনে জানবো যে, কলকাতার কোন নায়িকার স্বামী কে।আসুন জেনে নিই বিস্তারিত।

কোয়েল মল্লিকঃ প্রখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিক ও দীপা মল্লিকের মেয়ে টলিউডের প্রথম সারির অভিনেত্রী কোয়েল মল্লিকের স্বামী নিসপাল সিং রানে। বাংলা চলচিত্র প্রযোজক নিসপাল সিং রানেকে ২০১৩ সালের ১লা ফেব্রুয়ারি বিয়ে করেন কোয়েল মল্লিক। বর্তমানে তাদের সুখী সংসার।

কলকাতার জনপ্রিয় নায়িকাদের স্বামী

ঋতুপর্ণা সেনগুপ্তঃ আধুনিক বামগ্লা সিনেমার অন্যতম সেরা অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এর স্বামী সঞ্জয় চক্রবর্তী। পেশায় তিনি একজন ডাক্তার। ১৩ই ডিসেম্বর ১৯৯৯ এ তাদের বিয়ে হয়, তাদের একটি কন্যা ও আছে।

কলকাতার জনপ্রিয় নায়িকাদের স্বামী

শুভশ্রী গাঙ্গুলিঃ টলিউডের প্রখ্যাত অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। অভিনেতা দেবের সাথে দীর্ঘদিন সম্পর্ক থাকার পর বিচ্ছেদের পর পুনরায় প্রেম করে বিয়ে করেন টলিউডেরই পরিচালক রাজ চক্রবর্তী কে। ২০১৮ সালের ৭ই মার্চ তাদের চারহাত এক হয়। এখন তারা সুখে শান্তিতে সংসার করছেন।

কলকাতার জনপ্রিয় নায়িকাদের স্বামী

রিয়া সেনঃ টলিউড ও বলিউডের অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি রিয়া সেনের স্বামী শিবম তিওয়ারী।১৯৯১ সালে বিষকন্যা চলচ্চিত্রে শিশু শিল্পী হিসেবে তার অভিনয় শুরু হয়। মুনমুন সেনের কন্যা রিয়া সেন বিয়ে করেছেন ১৬ই আগস্ট, ২০১৭ সালে।

কলকাতার জনপ্রিয় নায়িকাদের স্বামী

প্রিয়াঙ্কা সরকারঃ প্রিয়াঙ্কা সরকার, একজন বাঙালী চলচ্চিত্র এবং টেলিভিশন অভিনেত্রী।তার অভিনীত প্রথম সিনেমা হল রাজ চক্রবর্তী পরিচালিত চিরদিনই তুমি যে আমার। তিনি রাহুল ব্যানার্জীকে বিয়ে করেন। চলতি বছরে তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে।

কলকাতার জনপ্রিয় নায়িকাদের স্বামী

শ্রাবন্তীঃ বাংলা চলচ্চিত্রের একজন সফল অভিনেত্রী। তিনি ১৯৯৭ সালে মায়ার বাঁধন-এ অভিনয়ের মাধ্যমে তার বর্নালী জীবন শুরু করেন। এই মুহুর্তে টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী শ্রাবন্তীর প্রথম বিয়ে হয় পরিচালক রাজীব বিশ্বাসের সাথে ২০০৩ সালে। সেইসময় সংসারে মন দিতে শ্রাবন্তী সিনেমায় অভিনয়ও ছেড়েছিলেন। কিন্তু সেই বিয়ে টেকেনি, ২০১৬ সালে তাদের ডিভোর্স হয়ে যায়। ২০১৬ সালেই করেন দ্বিতীয় বিয়ে। কৃষাণ ব্রজকে। কিন্তু ২০১৭ সালে সে বিয়েও ভেঙে যায়। এখন তিনি তার ছেলে ঝিনুকের সাথে একাই থাকেন।

কলকাতার জনপ্রিয় নায়িকাদের স্বামী

রচনা ব্যানার্জিঃ একসময়ের জনপ্রিয় অভিনেত্রী আজকের দিদি নং ওয়ান রচনা ব্যানার্জির প্রথম স্বামী ছিলেন বাংলা ও ওড়িয়া অভিনেতা সিদ্ধার্থ মহাপাত্র। ২০০৪ সালে তাদের বিয়ে হয় কিন্তু ২০০৫ তেই তাদের ডিভোর্স হয়ে যায়। রচনা ব্যানার্জির দ্বিতীয় স্বামী প্রবাল বসু। বিয়ে হয় ২০০৭ সালে। দম্পতির একটা ছেলেও আছে। তারা সুখে সংসার করছেন।

কলকাতার জনপ্রিয় নায়িকাদের স্বামী

আরো পড়ুনঃ 


এ ধরনের আরও খবর পেতে আমাদের পরবর্তী আর্টিকেল গুলি পড়তে পারেন, এবং আপনার যে কোন মতামত আমাদের জানাতে পারেন।