প্রেমে ফেলার জাদু - মেয়ে পটানোর বশীকরণ মন্ত্র

প্রেমে ফেলার জাদু - আজকে আমি আপনাদে এমন একটা জাদু শিখাবো যেটার মাধ্যমে আপনি আপনার ভালো লাগার মানুষকে বস করে ফেলতে পারবেন, জেনে নিন মেয়ে পটানোর বশীকরণ মন্ত্র

প্রেমে ফেলার জাদু - মেয়ে পটানোর বশীকরণ মন্ত্র
প্রেমে ফেলার জাদু - মেয়ে পটানোর বশীকরণ মন্ত্র

আসসালামুয়ালাইকুম। সুপ্রিয় ভাই, বোন ও বন্ধুরা, আশা করি উপর ওয়ালার অশেষ মেহেরবানীতে সবাই ভালো আছেন। আমি সব সময় ভালোর দলে তাই আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি।

আজ ভিন্ন একটু অন্য বিষয় নিয়ে আলোচনা করব। তার আগেই বলে রাখছি যাদের বয়স ১৮ বছরের কম তাঁরা দয়া করে পড়বেন না। আপনারা হোম পেজে ফিরে যান।
বিঃদ্রঃ  আসলে এটা শিরক/কুফরি না। এটা কুরআনের মোজেজা। এটা করা হয়েছে কুরআনের আয়াত দিয়ে। যদি কেউ কোন খারাপ কাজে এটা ব্যবহার করেন তবেই এটা খারাপ। ভাল কাজে ব্যবহার করলে ভালো। অনেকটা একটা ছুরির মত। ছুরি দিয়ে মানুষও খুন করা যায় আবার ছুরি দিয়ে ফল ও কেটে খাওয়া যায়। ব্যাবহার টা সম্পুরনই আপনার উপর।

আমার কথা গুলো কেউ যদি নিতান্তই বিশ্বাস না করেন তবে বাজার থেকে বাংলা ভাষার সবচাইতে জনপ্রিয় হাদিস বই ” নি’আমুল কুরআন ” বইটা দেখতে পারেন। পোস্ট টা করার আগে আমি চেক করে নিয়েছি যাতে কেউ বলতে না পারেন এটা কুফরি/শিরক। ”

অনেকে তাবিজ ব্যাবহার করেন। ইসলামে এটা সম্পূর্ণ হারাম। অনেকে বলেন তাবিজ দুই প্রকারঃ 

  • কুরআনের আয়াত দিয়ে, 
  • শিরক করে।   

অনেক মওলানা যারা তাবিজ নিয়ে ব্যবসা করেন তাঁরা বলেন, “কুরআনের আয়াত দিয়ে তৈরি করা তাবিজ জায়েজ আছে।”  কক্ষনো নয়। কারন তাবিজ শরীরের সাথে বেঁধে রাখা হয়। আপনি যখন টয়লেটে যাবেন তখন আপনার সাথে তাবিজটাও থাকবে। তার মানে কুরআনের আয়াত আপনি টয়লেটের মধ্যে নিয়ে যাচ্ছেন, যা হারাম। আর শিরক তো হারাম ই। এজন্য যারা এখনও তাবিজ ব্যাবহার করছেন তাঁরা দয়া করে তাবিজ খুলে ফেলুন আর আল্লাহর কাছে তওবা করে নেন।

কালো জাদু আসলে খুব ভয়ঙ্কর আক্তা জিনিষ। এটার ভুল প্রয়োগ করলে প্রয়োগকারীর মৃত্যু পর্যন্ত হতে পারে। তবে ভয় পাবার কিছু নেই। আমি তেমন ভয়ঙ্কর কিছু শেয়ার করব না। কারন আমি চাই না আমার জন্য কারো ক্ষতি হোক। আপনাদের আমি যতই বলি যে এটা প্রয়োগ করবেন না কিন্তু জানি আপনারা সুনবেন না। কৌতুহলবসত প্রয়োগ করার চেষ্টা করবেন। তাই আমি খুব সাধারণ কিছু ব্ল্যাক ম্যাজিক শিখাবো আপনাদের।

মুল পোস্টঃ কোন এক মনিষী বলেছিলেন, ” প্রেমের এই ফাঁদ পাতা দুনিয়ায় কখন কে যে কার প্রেমে পরে কে জানে? ” আসলে সবাই একবার হলেও প্রেমে পরেছেন। যদি কেউ বলেন আমি পরিনি, তবে আমি বলব হয় তিনি বুঝতে পারেন নি অথবা তিনি মিথ্যা বলছেন।

আসলে বেশিরভাগ প্রেমের ক্ষেত্রেই এমনটা হয়ঃ-

যে আমায় খোঁজে
আমি তাকে খুঁজি না।
যে আমায় বোঝে
আমি তাকে বুঝি না।
যে আমায় চায়
আমি তাকে চাই না।
যে আমায় ভালোবাসে
আমি তাকে ভালোবাসি না।

আজ আমি যে ম্যাজিক টা শিখাব তা হলঃ ভালোবাসার মানুষের ভালোবাসা পাওয়ার উপায়। 

কার্যপদ্ধতিঃ  মিষ্টি জাতীয় দ্রবের উপর নিম্নের আয়াত দুটি পড়ে ফু দিয়ে আপনি যায় ভালোবাসা চান তাকে খাওয়াবেন। ব্যাস কেল্লা ফতে। তারপর তিনটা দিন অপেক্ষা করেন আর মজা দেখেন পাখি ক্যামনে খাঁচায় বন্দি হয়।

প্রেমে ফেলার জাদু - মেয়ে পটানোর বশীকরণ মন্ত্র

সাবধানতাঃ আরবি উচ্চারন টা অবশ্যই শুদ্ধ হতে হবে। কখনোই ফাইজলামি করে অথবা ইয়ার্কি করে এটা ব্যাবহার করবেন না। কারন এটা ব্যাবহার করলে সেই মানুষটা আপনার প্রতি এতটাই দুর্বল হয়ে পরবে যে আপনাকে না পেলে সে সুইসাইড ও করতে পারে।

সুতরাং বুঝতেই পারছেন এটার ভুল প্রয়োগে একটা মানুষের মৃত্যু হতে পারে। এটা আসলে ব্যবহার করা হয় স্বামী স্ত্রীর মাঝে প্রচণ্ড রকমের ঝগড়া লাগলে। আলহামদুলিল্লাহ আমি এটা ব্যাবহার করেছিলাম এক দম্পতির উপর। 

এখন সেই লোকটি তার স্ত্রীকে নিয়ে খুব শুখে আছেন। দয়া করে কেউ কোন খারাপ কাজে এটা ব্যবহার করবেন না। এটার ভুল ব্যাবহারে যদি কারো কোন ক্ষতি হয় তবে টিউনার পেজ এবং আমি কোন ভাবেই দায়ী থাকবো না। আমি আবারও বলছি কেউ কোন খারাপ/অবৈধ কাজে ব্যাবহার করবেন না।

মেয়ের চোখের দিকে তাকিয়ে এই মন্ত্র পড়ুন - দেখুন ও শিখুন


মেয়ের চোখের দিকে তাকিয়ে এই মন্ত্র পড়ুন মেয়ে আপনার পিছনে ঘুরবে দেখুন ও শিখুন   জাদু মন্ত্র গুরু প্রকাশিত মন্ত্র তন্ত্র যন্ত্র তাবিজ প্রমাণিত ও পরীক্ষিত এগুলো বিধি-বিধান মত প্রয়োগ করলে কার্যসিদ্ধি ১০০% ফলাফল পাওয়া যাবে। 

তাই এগুলো সঠিকভাবে ব্যবহার করবেন  মন্ত্র তন্ত্র প্রাচীনকালের শাস্ত্র প্রাচীনকালে মানুষের সমস্যা মন্ত্র তন্ত্র দোয়া কালাম এর মাধ্যমে সমাধান করতো কিন্তু বর্তমানে মন্ত্র তন্ত্র মানুষ খুব কম ব্যবহার করে এর কারণ মানুষের মধ্যে বিশ্বাস নাই আর মন্ত্র তন্ত্র সফলতা লাভ করতে হলে সাধনার প্রয়োজন হয় সময় প্রয়োজন হয়। 

তাই বর্তমান মানুষের সময় খুব স্বল্প মানুষের বিশ্বাস কম তাই আমি মনে করি আমার এই চ্যানেলে প্রকাশিত মন্ত্র বিশ্বাসের সহিত যদি ব্যবহার করা যায় ১০০% ফলাফল অনিবার্য  বন্ধুরা আমার এই চ্যানেলে প্রকাশিত ভিডিও যদি আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট এবং শেয়ার করবেন ধন্যবাদ।