Vivo V17 Pro, স্মার্টফোন ক্যামেরায় বিপ্লব আনবে, Vivo V17 Pro ফিচারগুলি দেখে নিন।

আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হচ্ছে Vivo V17 Pro। 20 সেপ্টেম্বর ডুয়াল সেলফি ক্যামেরার এই ফোন নিয়ে আসছে Vivo। এই প্রথম ভারতে কোন স্মার্টফোনে পপ-আপ ক্যামেরায় ডুয়াল ক্যামেরা থাকছে।

Vivo V17 Pro, স্মার্টফোন ক্যামেরায় বিপ্লব আনবে, Vivo V17 Pro ফিচারগুলি দেখে নিন।
Vivo V17 Pro

আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হচ্ছে Vivo V17 Pro। 20 সেপ্টেম্বর ডুয়াল সেলফি ক্যামেরার এই ফোন নিয়ে আসছে Vivo। এই প্রথম ভারতে কোন স্মার্টফোনে পপ-আপ ক্যামেরায় ডুয়াল ক্যামেরা থাকছে। সম্প্রতি এই ফোনের টিজার ভিডিও প্রকাশ করেছে Vivo। ডুয়াল পপ-আপ সেলফি ক্যামেরা ছাড়াও Vivo V17 Pro ফোনের পিছনে থাকবে চারটি ক্যামেরা আর ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

 

 

শনিবার ট্যুইটারে প্রকাশিত টিজার ভিডিওতে Vivo জানিয়েছে 20 সেপ্টেম্বর লঞ্চ হবে Vivo V17 Pro। এই ফোনে ‘ম্যাজিকাল' অভিজ্ঞতা পাওয়া যাবে বলে জানিয়েছে কোম্পানি। ভিডিওতে ভারতে Vivo -র ব্র্যান্ড অ্যাম্বাসাডর বলিউড সুপারস্টার আমির খানকে দেখা গিয়েছে।

ইতিমধ্যেই ইন্টারনেটে প্রকাশিত একাধিক রিপোর্টে এই ফোনের একাধিক ফিচার সামনে এসেছে। Vivo V17 Pro ফোনে থাকছে ডুয়াল পপ-আপ সেলফি ক্যামেরা। এই ক্যামেরায় একটি 32 মেগাপিক্সেল প্রইমারি সেন্সর থাকছে। সাথে থাকছে একটি 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। ফোনের পিছনে থাকছে চারটি ক্যামেরা। এই ক্যামেরায় একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকবে। সাথে থাকবে একটি 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর দুটি 2 মেগাপিক্সেল সেন্সর।

Vivo V17 Pro ফোনের ভিতরে একটি Snapdragon 675 চিপসেট থাকছে। সাথে থাকবে 8GB RAM আর 128GB স্টোরেজ। এই ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেম চলবে। কানেক্টিভিটির জন্য থাকছে Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, NFC, USB Type-C পোর্ট আর 3.5 মিমি হেডফোন জ্যাক। Vivo V17 Pro এর ভিতরে থাকছে 4,100 mAh ব্যাটারি। এই ফোনের ওজন 202 গ্রাম।

এখনও Vivo V17 Pro ফোনের দাম সম্পর্কে কোন তথ্য সামনে আসেনি। আগামি সপ্তাহে লঞ্চের পর এই ফোনের দাম ও বিভিন্ন ফিচার সম্পর্কে বিস্তারে জানা যাবে।